ট্রাস্ট ব্যাংক হেল্পলাইন নাম্বার | Trust Bank Helpline

 ট্রাস্ট ব্যাংক হেল্পলাইন নাম্বার: আপনি যদি ট্রাস্ট ব্যাংকের গ্রাহক হতে চান অথবা আগে থাকতেই গ্রাহক হয়েছেন তাহলে ট্রাস্ট ব্যাংকের হেল্পলাইন নাম্বার আপনার জানা উচিত । কারণ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের যদি কোন ধরনের কোন সমস্যা আপনি মনে করেন তাহলে খুব সহজেই ট্রাস্ট ব্যাংক এর কাস্টমার কেয়ারে কথা বলে আপনি আপনার সমস্যা ঘরে বসেই সমাধান করে নিতে পারবেন ।

আর যদি সমস্যা একটু জটিল হয়ে থাকে তাহলে কাস্টমার কেয়ারে কথা বলে আপনি তা জেনে নিতে পারবেন যে কিভাবে সেই সমস্যাটির সমাধান করবেন । আপনি যদি ট্রাস্ট ব্যাংকের নতুন একাউন্ট খুলতে চান । তাহলে কি কি লাগবে সে বিষয়ে আপনি কাস্টমার কেয়ারে কথা বলে জেনে নিতে পারেন এজন্য আপনার ট্রাস্ট ব্যাংকের হেল্পলাইন নাম্বার জানা উচিত বলে আমি মনে করি ।

ট্রাস্ট ব্যাংক হেল্পলাইন নাম্বার - মোবাইল নাম্বার,হেড অফিস

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার


ট্রাস্ট ব্যাংক হেল্পলাইন নাম্বার

ট্রাস্ট ব্যাংকের দিন রাত 24 ঘন্টা সপ্তাহের 7 দিন যেই নাম্বারে কথা বলে আপনি আপনার সমস্যার সমাধান করতে পারবেন সেই নাম্বারটি নিচে তুলে ধরছি ।

ট্রাস্ট ব্যাংক কল সেন্টার নাম্বার 16 201 । এই নাম্বারটিতে আপনি সপ্তাহে দিন রাত 24 ঘন্টা খোলা থাকে আপনি কাস্টমার কেয়ারের সাথে কথা বলে ট্রাস্ট ব্যাংক সম্পর্কে যেকোনো তথ্য আপনি জানতে পারবেন ।

এছাড়াও আপনি সরাসরি ফোনে কথা বলার জন্য নীচের এই নাম্বার গুলি ব্যবহার করতে পারেন এবং আপনি চাইলে তাদেরকে ইমেইল করতে পারেন ।

ট্রাস্ট ব্যাংক প্রধান শাখা মোবাইল নম্বর

Phone: 98175, Mobile: 017555526.

 +88-02-44870030, +88-02-44870031



 88-02-7731027, 88-02-7731026 এই ফোন নাম্বার গুলি ব্যবহার করতে পারেন ।

ট্রাস্ট ব্যাংকে সরাসরি ইমেইল করার জন্য আপনি এই ইমেইল নাম্বার টি ব্যবহার করতে পারেন [email protected]



ট্রাস্ট ব্যাংক হেড অফিস


ট্রাস্ট ব্যাংকের হেড অফিস সম্পর্কে আপনার কিছুটা ধারণা থাকার জন্য আমি সেটিরও ঠিকানা নিচে তুলে ধরছি । আপনার সর্বোচ্চ সুবিধার জন্য আপনি সরাসরি ট্রাস্ট ব্যাংকের হেড অফিসে চলে যেতে পারেন তো অফিসে যাওয়ার জন্য ঠিকানাটি হলো - শান্তিনা টাওয়ার, বীর শ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর গেট, 546, ঢাকা সেনানিবাস,  ঢাকা 1206




আশা করি যারা ট্রাস্ট ব্যাংকে একাউন্ট করবেন আজকের এই পোস্টটি তাদের জন্যে একটু হলেও উপকারে আসবে । ট্রাস্ট ব্যাংকে ইতিমধ্যেই মোবাইল ব্যাংকিং সেবা চালু করেছে সেটির নাম হল টি ক্যাশ । টি ক্যাশ একাউন্ট কিভাবে তৈরি করবেন এটি নিয়ে পরবর্তীতে পোস্ট করা হবে প্রয়োজন হলে পড়ে নেবেন।



Post a Comment

Previous Post Next Post

Ads

Ads

Contact Form